এই সে ফিলিস্থিন
- মুহাম্মদ শাহ্ জাহান শেখ ০৩-০৫-২০২৪

অবুঝ মন
মানেনা যে আর
বিশ্বময় শুনি ঐ
ফিলিস্থিনি মুসলিমের
নির্মম হাহাকার ।

নিজের মাটি নিজের ঘর
নিজের ভূমেই তারা আজ পর ।

কুথা হতে আসলো
ইহুদী বেনিয়া
শক্তি কৌশলে
নিলো সবই ছিনিয়া ।

ইসলামেরই শিকড়গাঁথা
এই সে ফিলিস্থিন
স্বর্ণালী যুগ ফুরিয়েছে কবে
আজ চলে দুর্দিন ।

শুনো ঐ বিশ্ব মুসলিম
কিসের ভয়ে খাও হিমশিম ??

আমরাতো আছিই বেঁচে
জন্ম থেকে লড়ি
তোরাতো সব মরার ভয়েই
আছিস মরা পড়ি ।

বিশ্বমুসলিম ভাইভাই একথা
নবীজী গেছেন বলে
আমার ব্যথায় ব্যথা লাগেনা তোর
আছিস কোন্ দলে ??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।